Al-Hera Multimedia

ইউটিউব থেকে পছন্দের ভিডিও ডাউনলোড করুন খুব সহজে

 ইউটিউব ভিজিট করেনা এমন নেট ব্যবহারকারী নেই বললেই চলে। আমরা প্রায় প্রতিনিয়ত ইউটিউবের দ্বারস্থ হয় কোন টিউটোরিয়াল, মুভি, নাটক, খেলাধুলা বা অন্যান্য যে কোন বিষয়ের ভিডিওর জন্য।

কিন্তু অনলাইনে বসে কি আর কোন ভিডিও দেখে মন ভরে। তখন মনে হয় যদি ভিডিওটি ডাউনলোড করে দেখতে পারতাম। হ্যা, আপনি চাইলে খুব সহজেই ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে পারেন। আজ আমরা আলোচনা করবো এ বিষয়টি নিয়েই।

 তো চলুন দেখে নেওয়া যাক কিভাবে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করবেন।

ধাপ-1

আপনি যে ভিডিওটি ডাউনলোড করতে চান সে ভিডিওটি ইউটিউবে চালু করুন।

ধাপ-2 

এবার ব্রাউজারের ভিডিও লিঙ্কটাতে যান। এরপর youtube.com/. লেখাটির আগে 10 লিখুন। সুতরাং লেখাটি হবে 10youtube.com/.। এরপর Enter চাপুন।


ধাপ-3

নতুন একটি সাইট লোড হবে। সেখানে আপনার ঐ ভিডিওটির লিঙ্ক সহ একটি Downoad অপশন দেখতে পারবেন। এরপর Download বাটনে ক্লিক করুন।


ধাপ-4

এবার ভিডিওটির বিভিন্ন ফরম্যাটের ডাউনলোড অপশন প্রদর্শন করবে। যেমন FLV, MP4, 3GP ইত্যাদি। আপনি আপনার পছন্দমত ফরম্যাট অনুযায়ী Download বাটনে ক্লিক করে ভিডিওটি ডাউনলোড করুন।


অনেক হাই কোয়ালিটি ভিডিও রয়েছে যেগুলি ডাউনলোড ম্যানেজার অটোমেটিক্যালি ক্যাপচার করেনা। ফলে সেসব ভিডিও ডাউনলোড ম্যানেজার দিয়ে ডাউনলোড করা যায় না। কিন্ত আপনি এ পদ্ধতিতে ইউটিউবের যেকোন ভিডিও ডাউনলোড করতে পারবেন। তো বন্ধুগণ উপরোক্ত নিয়মানুযায়ী খুব সহজেই ডাউনলোড করে নিন আপনার প্রয়োজনীয় ইউটিউব ভিডিও।

 

 

 

 

 

 

You are here: Home Using Joomla! Using Extensions Components Content Component Article Categories ইউটিউব থেকে পছন্দের ভিডিও ডাউনলোড করুন খুব সহজে

Customer satisfaction is our main objectives.