Al-Hera Multimedia

ফাইভারের নুতন ৩ ফিচার, এখন ৫ ডলার নয় আরো অনেক বেশি অফারের সুযোগ

বাংলাদেশের অসংখ্য নতুন ফ্রিল্যান্সার কিংবা এ সেক্টর থেকে হতাশ হয়ে ফিরে যেতে থাকা ফ্রিল্যান্সারদের জন্য আশির্বাদ হয়ে এসেছিল ফাইভার।

ফাইভার এখনো চলছে সুনামের সাথেই। তবু কিছু অভিযোগ রয়েছে যেমন এখানে একটি অফারের মূল্য মাত্র ৫ ডলার নির্ধারণ করা যায়, তার বেশি করা যায়না। তারপর ৫ ডলার থেকে আবার ১ ডলার চার্জ হিসাবে কেটে রাখে।
তবে ফাইভার এ ৫ ডলারের কাজ করা যায় বটে, কিন্তু এর নিচে কোন কাজ করা যায়না। ফাইভার এ কাজ শুরু হয় ৫ ডলার থেকে। তবে এখন থেকে আপনি ৫ ডলারের বেশি রেটেও কাজ করতে পারবেন। এবার আমরা আলোচনা করব ফাইভার এর নতুন সংযুক্ত হওয়া ৩ টি প্যাকেজ নিয়ে।
ঝঃধহফধৎফ : এখানে আপনাকে ডলার সেট করতে হবে। প্যাকেজের নাম এবং ডিটেইলস দিতে হবে। তাছাড়া কত দিনে ডেলিভারী করবেন সেটাও দিতে হবে।
চৎবসরঁস: আগের ক্যাটাগরীতে যা অফার দিয়েছেন তার থেকে বেশি দিতে হবে। কারণ, এখানে প্রাইস বেশি ধরবেন। তারপর প্যাকেজের নাম এবং ডিটেইলস দিতে হবে।
চৎড়: এটা প্রফেশনাল ক্যাটাগরী। এখানে আপনি প্রাইস বেশি ধরবেন কিন্তু আপনার কাজও হাই কোয়ালিটি হতে হবে।
ক্যাটাগরী ভাগ করবেন যেভাবে:
ক্যাটাগরীতে ডেলিভারী টাইম দেওয়া আছে। প্রথমটায় ৩ দিন, পরেরটা ২ দিন এবং শেষেরটাতে ১ দিন। তাছাড়া রিভিশন সিস্টেম প্রথমটায় ৫, পরেরটায় ৮ এবং শেষেরটা আনলিমিটেড দিন। এভাবে বাকি অপশনগুলিতে প্রথমটায় কম, পরেরটায় একটু বেশি এবং শেষেরটা আনলিমিটেড দিতে হবে। এভাবেই একটা থেকে আরেকটা অফারকে আলাদা করতে হবে। বায়ার তার পছন্দ অনুযায়ী আপনার গিগ কিনবেন। তবে আপনার যদি মনে হয় পরের দুটি ক্যাটাগরীতে সার্ভিস দেওয়ার দক্ষতা এখনো অর্জন করতে পারেননি তবে ঐ প্যাকেজ দুটি অফ রেখে বেসিক দিয়ে গিগ বানাতে পারেন।
আরো বিস্তারিত জানতে ফাইভার সাইটে ভিজিট করুন
https://www.fiverr.com

You are here: Home Using Joomla! Using Extensions Components Content Component Article Categories ফাইভারের নুতন ৩ ফিচার, এখন ৫ ডলার নয় আরো অনেক বেশি অফারের সুযোগ

Customer satisfaction is our main objectives.